ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রমে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তি চলছে।

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রমে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তি চলছে।

বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের ভর্তি বিজ্ঞপ্তি অনুসারে বিয়েট পলিটেকনিক কলেজে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রমে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। আসন খালি থাকা সাপেক্ষে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত অনলাইনে ভর্তি কার্যক্রম চলবে। যে কোন সালে এসএসসি/সমমান পরীক্ষায় জিপিএ নুন্যতম ২.০০ পেয়ে উত্তীর্ণ শিক্ষার্থীরা চলতি সেশনে সরাসরি ভর্তি হতে পারবে। ভর্তিকৃত সকল শিক্ষার্থীবৃন্দ সরকারী বিধিমোতাবেক প্রতিসেমিষ্টারে ৪০০০/= টাকা করে সর্বমোট ৩২০০০/= টাকা প্রাপ্ত হবে। ভর্তি সংক্রান্ত যে কোন তথ্যের জন্য কলেজ অফিসে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হল।

এসএসসি(ভোকেশনাল) কারিকুলামের নবম শ্রেণীর ফরমপুরণ ও ভর্তি বিষয়ের বিজ্ঞপ্তি।

এতদ্বারা বিয়েট পলিটেকনিক কলেজের এসএসসি(ভোকেশনাল) শিক্ষাক্রমের নবমশ্রেণীর শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম ও ফরমপুরন কার্যক্রম চলমান রয়েছে। সংশ্লিষ্ট সকলকে এই বিষয়ে মনোযোগী হতে বলা হল। নতুন করে কোন শিক্ষার্থী ভর্তি ও ফরমপূরণ সংক্রান্ত তথ্যের জন্য কলেজ অফিসে যোগাযোগ করতে বলা হল।

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রমের মধ্যপর্ব পরীক্ষা শুরু হবে ২৪/০৯/২০২৩ ইং তারিখে।

এতদ্বারা বিয়েট পলিটেকনিক কলেজের ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রমের সকল পর্বের শিক্ষার্থীদের জানানো যাচ্ছে যে, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের নির্দেশনা মোতাবেক চলতি পর্বসমূহ অথাৎ ২য়, ৪র্থ, ৬ষ্ঠ পর্বের শিক্ষার্থীদের মধ্যপর্ব/মিডটার্ম পরীক্ষা চলতি মাসের ২৪ তারিখে শুরু হবে। সকল শিক্ষার্থীদের কলেজ অফিস হতে প্রবেশ পত্র সংগ্রহ করতে হবে।